About us

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে নানান ঘটনা। আধুনিক বিশ্বের সাথে এগিয়ে যেতে চাইলে নতুন নতুন সব উদ্ভাবন ও আবিষ্কারের সাথে পরিচিত থাকা এখন সময়ের দাবী। টেকবিপ ডট কম ওয়েবসাইটের এর লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে দেশের প্রতিটি কোণায় বিজ্ঞান ও প্রযুক্তির আলো পৌঁছে দেয়া, যাতে সবাই মিলে আরও সুন্দর একটি সোনার বাংলাদেশ গড়ে তুলতে পারি।

টেকবিপ- প্রযুক্তির শব্দ বাংলায়


এই সাইটটি কোনো সংবাদপত্র নয়। এটি আমার নিত্যদিনের ডায়েরি মাত্র। আপনাদের সহযোগিতা এবং সাথে থাকার জন্য ধন্যবাদ জানবেন।

প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে টেকবিপ- বাংলায় প্রযুক্তির শব্দ সাইটের এই লিংকে গিয়ে সাইডবারের ডানপাশে ইমেইল সাবস্ক্রাইব করুন। সেখানে প্রাপ্ত বক্সে আপনার ইমেইল এড্রেস লিখে ‘সাবস্ক্রাইব’ বাটনে ক্লিক করুন। এরপর আপনার ইমেইল ইনবক্সে একটি কনফার্মেশন মেইল যাবে। সেটি ওপেন করে সাবস্ক্রিপশন কনফার্ম করে নিন। ইমেইল পেতে দেরি হলে কিছুক্ষণ অপেক্ষা করুন এবং আপনার ইমেইল ইনবক্স ও স্প্যাম ফোল্ডার চেক করুন।

  • আপনি যদি ফেসবুকে techbip.com ফ্যানপেজ লাইক দিয়ে থাকেন, তাহলে নিয়মিত আপডেট পেতে পেজটি (https://www.facebook.com/techbip) ভিজিট করে এর পোস্টগুলোতে লাইক/কমেন্ট করে অ্যাকটিভ থাকুন।
  • আপনি টুইটার ব্যবহার করলে টুইটারেও আমাদের ফলো করতে পারেন। বাংলাটেক২৪ এর টুইটার এড্রেস হচ্ছেঃ https://twitter.com/techbip
  • লিংকডইনে আমাদের ফলো করুনঃ https://www.linkedin.com/company/techbip
  • টেকবিপ ডটকম সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে অথবা অন্য যেকোন বিষয়ে মতামত জানাতে অনুগ্রহ করে যোগাযোগ করুন এই ইমেইলেঃ [email protected] অথবা www.facebook.com/techbip ফেসবুক পেইজে মেসেজ দিন।

টেকবিপের সাথে থাকার জন্য সকল কে ধন্যবাদ।

 

ধন্যবাদান্তে-

টেকবিপ টিম।